বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব জর্জিয়ার বিজয় মেলা ১৫ ডিসেম্বর

232

বাঙালির প্রবাস ডেস্কঃ বাংলাদেশিদের মূল সংগঠন বাংলাদেশ এ্যাসোসিয়েশন অব জর্জিয়ার আয়োজনে মহান বিজয় দিবস উদযাপন করা হচ্ছে আগামী ১৫ ডিসেম্বর রোববার। এ উপলক্ষে বিকেল চারটা থেকে মধ্যরাত পর্যন্ত বার্কমার হাই স্কুল মিলনায়তনে এক জাঁকজমকপূর্ণ বিজয় মেলা অনুষ্ঠিত হবে।

বিজয় মেলায় থাকবে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা, কবিতা আবৃত্তি, নতুন প্রজন্মের প্রাণোচ্ছল নৃত্যসহ অন্যান্য পরিবেশনা। গত ২২ নভেম্বর সংগঠনের এক সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয় বলে সংগঠন থেকে জানানো হয়েছে।

এছাড়া বাড়তি চমক হিসেবে মঞ্চ মাতাবেন জনপ্রিয় ব্যান্ডশিল্পী খালেদসহ আটলান্টার গুণী শিল্পীরা।

সংগঠনের সভাপতি মোস্তফা কামাল মাহমুদ ও সাধারণ সম্পাদক এ এইচ রাসেল জর্জিয়া রাজ্যের সকল বাংলাদেশিকে সপরিবারে অংশগ্রহণ করার মধু দিয়ে বাংলাদেশের এই জাতীয় দিবসটিকে সফল করে তোলার আহবান জানিয়েছেন।

বিজয় মেলায় স্টল নিতে আগ্রহীদেরকে সহ সভাপতি আরিফ আহমেদের সাথে ৬৭৮ ৬৯৮ ৮১০৫ টেলিফোনে যোগাযোগ করতে বলা হয়েছে।

বিজয় মেলা উদযাপনে আয়োজক কমিটির সাথে অন্যান্যের মধ্যে রয়েছেন সহ সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এম আর রুবন, সাংগঠনিক সম্পাদক সাদমান সুমন, অর্থ সম্পাদক ইকবাল হোসেন, জনসংযোগ সম্পাদক মাহবুব আলম সাগর, ক্রীড়া সম্পাদক লিওন বিশ্বাস ও কার্যকরী সদস্য যথাক্রমে রনদা প্রসাদ চৌধুরী, মোসাম্মাৎ আরজু, হাসান চৌধুরী সুহেল, নাজমুন নাহার ও আর এ বাদল।

 

 

 

আরও সংবাদ
error: Content is protected !!