মানিক বৈরাগীর স্ট্যাটাস থেকে

133

দেশী-বিদেশী বন্ধু, স্বজন ও সুভার্থীদের উদ্দেশ্যে লিখছি….

আপনারা জানেন, লন্ডনে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা চলছে। আগামী ১৪ ডিসেম্বর ফাইন্যাল রাউন্ড অনুষ্ঠিত হবে।
এ প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করছে কক্সবাজার জেলার কুতুবদিয়ার মৃত মুক্তিযোদ্ধা শেখ মকবুল আহমদের নাতি ও চট্টগ্রামে বসবাসকারী আমার প্রয়াত ভাই বিশিষ্ট কথাসাহিত্যিক, গীতিকার ও অ্যাডভোটকেট শেখ মোরশেদ আহমদের মেয়ে Rafah Nanjeba Torsa. সে এখন শুধু আমার ভাইয়ের মেয়ে নয়। আমাদের সবার মেয়ে, সবার বোন, বাংলাদেশের প্রতিনিধি।

এর আগে তোরসা আপনাদের সমর্থন ও দোয়া নিয়ে তোরসা চুড়ান্ত প্রতিযোগিতায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জিতেছিল। তারই ধারাবাহিকতায় তোরসা লন্ডনে বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতায় এখন বাংলাদেশের হয়ে লড়ছে। এবারও আপনাদের মেয়ে/বোন তোরসার জন্য ভোট চাওয়ার অনুরোধ নিয়ে এসেছি।রাফাহ আমাদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের একজন কৃতি ছাত্রী। এবারের মিস বাংলাদেশ ২০১৯ বর্তমানে মিস্ ওয়ার্ল্ড কম্পিটিশনে একজন শক্তিশালী কম্পিটিটর। গত কয়েকদিন আগে হেড টু হেড চ্যালেঞ্জের শেষ দিন ওর মোটিভেশনাল স্পীচ সবাইকে মুগ্ধ করেছে। ওর সাবলীল এবং আত্মপ্রত্যয়ী বক্তব্য আপনাকেও মুগ্ধ এবং গর্বিত করবে।

বহুমুখী প্রতিভার অধিকারী রাফাহ নাচ, গান, মডেলিং, আবৃত্তি, আঁকাআঁকি, অভিনয়, উপস্থাপনাসহ আরও বহু গুণে গুণবতী। রাফাহ একজন প্রচণ্ড দেশপ্রেমিক। ‘মানুষ মানুষের জন্য’ এই বিশ্বাস নিয়ে মানবপ্রেমিক রাফাহ ছোটবেলা থেকেই শিক্ষাসহ নানা সামাজিক কর্মকাণ্ড করে আসছে। বলাযায়, আজকের তারুণ্যের যথার্থ রোল মডেল রাফাহ্ — বিনয়, মেধা, সততা, উদ্যমের এক অনন্য উদাহরণ। মিস ওয়ার্ল্ড জিতুক না জিতুক এই প্রতিযোগিতার বাংলাদেশ পর্বে শুরু থেকে শেষপর্যন্ত বাংলাদেশের মান রেখেছে, এখনও লন্ডনে লড়ছে মূল শিরোপার জন্য।

প্রতিযোগিতার একটি পর্বে ভোটিং এর ব্যবস্থা রেখেছে মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ। আপনার, আমার একটি ভোটই পারে তোরসা তথা বাংলাদেশকে অনেকদূর এগিয়ে নিয়ে যেতে। রাফাহকে সমর্থন মানে বাংলাদেশকে সমর্থন। রাফাহ্ বাংলাদেশকে রিপ্রেজেন্ট করছে ওর সর্বোচ্চটুকু দিয়েই।আমরা যারা দেশে/বিদেশে অবস্থান করছি তাদের সকলেরই দায়িত্ব রাফাহ’র পাশে থাকা।

চলুন রাফাকে শুনি, শোনাই, শেয়ার করি। রাফাহকে সমর্থন করে কমেন্ট, শেয়ার, ভোট যা-ই করি, সবই রাফাহকে এগিয়ে নেবে প্রতিযোগিতার পয়েন্ট কাউন্টে।অলরেডি রাফাহ ভোটিংয়ে ২নাম্বার পজিশনে আছে।
রাফা মানেই বিশ্বের বুকে একখণ্ড বাংলাদেশ, বাংলাদেশকে ভোট দিই, লাল-সবুজকে ভালোবাসি।

কীভাবে ভোট করতে হবে তা আমার আইডিতে বা্ এই লিন্কে বিস্তারিত দেয়া আছে…

আরও সংবাদ
error: Content is protected !!