সর্বশেষ

বঙ্গবন্ধুর গ্রন্থের ওপর যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের আলোচনা ৪ অক্টোবর

225

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বছরব্যাপী জন্মশত বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের উদযোগে আগামী ৪ অক্টোবর রোববার সন্ধ্যে ছয়টায় অনুষ্ঠিত হতে যাচ্ছে এক আলোচনা সভা।

ওই সভায় মূলতঃ বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী গ্রন্থ থেকে পাঠ ও তার ওপর বিশ্লেষণধর্মী আলোচনা পর্ব থাকছে। বঙ্গবন্ধু পরিষদের সদস্যসহ অন্যান্য বঙ্গবন্ধুপ্রেমী প্রবাসী বাংলাদেশিরা এই পর্বে অংশ নেবেন।

আয়োজক সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা, বিজ্ঞানী ও লেখক ডঃ নুরন নবী ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফায়েত চৌধুরী প্রাণবন্ত এই আয়োজনটিকে সফল করে তুলতে বঙ্গবন্ধু পরিষদের সকল সদস্যসহ আগ্রহী বাংলাদেশিদেরকে অংশগ্রহণের আহবান জানিয়েছেন।

সভায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটি ছাড়াও ক্যালিফোর্নিয়া, জর্জিয়া, নিউ ইংল্যান্ড ও বোস্টন শাখা কমিটির সদস্যদেরকে ইতোমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে।

এই আয়োজনটি গত অনুষ্ঠানের মত এবারও যুক্তরাষ্ট্র থেকে ভার্চুয়াল পদ্ধতিতে জুম অপশনের মাধ্যমে অনুষ্ঠিত হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়। আগ্রহী অংশগ্রহণকারীদেরকে জুম আইডি 346 883 3738 (৩৪৬ ৮৮৩ ৩৭৩৮) নম্বরে প্রবেশ করে 1G7nek পাস ওয়ার্ডের মাধ্যমে সভায় যোগ দিতে অনুরোধ জানিয়েছেন আয়োজকরা।

আরও সংবাদ
error: Content is protected !!