সর্বশেষ

সেন্ট্রাল ফ্লেরিডায় জু বাইডেনের সমর্থনে ২০ মাইল দীর্ঘ কার রেলী অনুষ্ঠিত

289
জুয়েল সাদাত –

সেন্ট্রাল ফ্লোরিডায় সম্মিলিত বাংলাদেশী ডেমোক্রাট প্রেসিডেন্ট জো বাইডেনের সমর্থনে এক মোটর শোভাযাত্রা্ অনুষ্ঠিত হয় গত শনিবার ৩১ অক্টোবর । বিকাল চার টার পুর্বে শত শত প্রবাসী হাইওয়াসি লাইব্রেরীতে জড়ো হন, দেড়শত গাড়ির এই রেলীটি বিশ কিলোমিটার  দীর্ঘ ছিল। বিকাল সাড়ে চারটা থেকে শুরু হয়ে সাড়ে ছয় টায় শেষ হয়। ওরলান্ডোর বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব জনাব খালেদ এ খোদার আহবানে ও বাংলাদেশ ফাউন্ডেশনের সহযোগীতায় চম্যকার রেলীটি শহরের সকলের দৃষ্টি আকর্ষন করে।

কমিউনিটি ব্যাক্তিত্ব ও উদ্যেক্তা এ  কে এম হোসেন হিটু জানান,আজকের কমিউনিটির রেলীটি আমাদের অনুপ্রানিত করেছে। সাংবাদিক জুয়েল সাদত জানান, জু বাইডেন পাশ করবেন। ফ্লোরিডায়  আমরা ইউনাইটেড,  আগাম ভোট দেয়া হয়ে গেছে। সকল বাংলাদেশীরা জু বাইডেন কে ভোট দিয়েছেন। কমিউনিটি নেতা বাবুল হাই বলেন, চম্যকার রেলীটি আমাদের আশা জাঁগিয়েছে। সকলের অংশ গ্রহন রেলীটিকে সার্থক করেছে। মুলধারার রাজনীতিবিদ ও রেলীর উদ্যেক্তা নুরেন হায়দার জানান, প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহনে আজকের রেলীটি আমাদের জন্য্ একটি ইতিহাস সৃষ্টি করল।  রেলীতে উপস্থিত ছিলেন ওরলান্ডো কমিউনিটির সকল সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ ফাউন্ডেশন,বাংলাদেশ সোসাইটি,সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ,বাংলাদেশ সমিতি,জাতীয়তাবাদি দল,আনন্দধারার নেতৃবৃন্দরা। সকল মহলের উপস্থিতিতে ২০ কিলো মিটার রেলীটি সার্থক হয়েছে। রেলীটি সন্ধ্যা পৌনে সাতটায় আপনা বাজার ইভেন্ট সেন্টারে এসে সমাপ্তি ঘটে, সেখানে ফটো সেশন অনিষ্ঠিত হয়। সেখানে জনাব খালেদ এ খুদার সৌজন্য সকলকে ড্রাইভ থ্রো খাবার পরিবেশন করা হয়।

আরও সংবাদ
error: Content is protected !!