সর্বশেষ

লেক ওয়ার্থে ৭ এপ্রিল জাতির জনকের উপর প্রামান্য চিত্র প্রদর্শনী

95

ডেস্ক রিপোর্টঃ জাতির জনকের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ন জয়ন্তীকে সামনে রেখে Rtv Florida নানা আয়োজন হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় আগামি ৭ এপ্রিল সন্ধ্যা্ ৬ টায় “বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন ও বাংলাদেশের অভ্যুদয়” প্রামান্য চিত্র প্রদশর্ন করা হবে লেক ওয়ার্থ প্লে হাউস  এ সন্ধ্যায়।

অসাধারন প্রামান্য চিত্রটির প্রযোজক সৈয়দ আশেক রহমান। প্রামান্য চিত্র জাতির জনকের জীবনের পুর্নাঙ্গ চিত্র তুলে ধরা হয়েছে।  জাতির জনক বিশ্বের একমাত্র্ রাজনৈতিক ব্যাক্তিত্ব যিনি প্রায় এগার বছর জেল খেটেছেন মানুষের মুক্তির জন্য্। এই বীর রাজনৈতিক ব্যাক্তিত্ব মাত্র ৫৫ বছর জীবিত ছিলেন। প্রামান্য চিত্রটি নতুন প্রজন্মদের নিকট অনুপ্রেরনা হিসাবে কাজ করবে বলে বিশিষ্টজনরা মন্তব্য করেছেন। আর টিভি ফ্লোরিডা আগামীত কমিউনিটিকে আরো নতুন কিছু উপহার দেবার প্রত্যয় ব্যাক্ত করে।

আর টিভি ফ্লোরিডা টিমের অন্যতম বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব আনোয়ারুল খান দিপু ও সংগীত শিল্পী,মিউজিশিয়ান, প্রযোজক শোভন আনোয়ার, কমিউনিটি একটিভিষ্ট জনাব  পরাগ  সকল ফ্লোরিডা বাসী সহ সাউথ ফ্লোরিডার প্রবাসী সকল বাংলাদেশীদের অনুরোধ জানিয়েছেন প্রামান্যচিত্রটি পরিবার সহ উপভোগ করার জন্য্। তারা উল্লেখ করেন প্রামান্য চিত্রটি স্বাধীনতার ৫০ বছর পুর্তিতে ইতিহাস হয়ে থাকবে।

যোগাযোগ – শোভন 561 378 8841

পরাগ – 954 464 1545

 

 

আরও সংবাদ
error: Content is protected !!