সর্বশেষ

১৫ মে ফোবানার ঈদ পুনর্মিলনী ভার্জিনিয়ায়

149

জুয়েল সাদাতঃ ফোবানার ইদ পুর্নমিলনী আগামী ১৫ মে ২০২১ এ ভার্জিনিয়াতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। অদম্য বাংলাদেশ অবাক বিশ্ময়, নতুন প্রজন্মের অঙ্গীকার স্লোগান কে সামনে রেখে ভার্জিনিয়ার হলিডে ইন এক্সপ্রেস ৬৪০১ ব্রানডন এভিনিউ স্প্রিংফিল্ড ভার্জিনিয়া ২২১৫০ তে অনুষ্ঠিত্ব ইদ পুনর্মিলনী সন্ধ্যা সাতটায় শুরু হবে।

ইদ পুর্নমিলনী , ডিসকাশন, লোকাল পারর্ফমেন্স ও শিমুল খান। এরই আলোকে বর্নাট্য ফোবানার ইদ গেট টুগেদার এ সংগীত পরিবেশন ও নানা রকম পারর্ফমেন্স করবেন তারা হলেন, কামরুজ্জামান বকুল, শেখ এন শশি,রোকসনা মির্জা,সেলিম ইব্রাহীম,কাবেরী রহমান ও শিমুল খান।

আমেরিকার বাংলাদেশ ফ্রান্ডস সোসাইটি এর আয়োজনে ইদ পুনমিলনী তে ফোবানার এক্সিকিউটিভ,হোষ্ট কমিটি,সাব কমিটি ও সাংস্কৃতিক কমিটির ও ৩৫ তম ফোবানার পারর্ফমাররা অংশ গ্রহন করবেন।

আগামী সেপ্টেম্বরের ৩,৪ ও ৫ তারিখ ৩৫ তম ফোবানার তিন দিনের কনভেনশন ওয়াশিংটন ডিসির গে লর্ড রিজোর্ট ও কনভেনশন সেন্টারে  অনুষ্ঠিত হতে যাচ্ছে। করোনা পরবর্তী  ওয়াশিংটন ডিসিতে প্রবাসীদের আকর্ষনীয়  মিলন মেলা বসতে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় ফোবানার ইদ পুনর্মিলনী  বাড়তি আকর্ষন হিসাবে ১৫ মে সবাইকে আনন্দ দিবে।

ফোবানা কনভেনশন  ও ফোবানার ইদ পুনর্মিলনী  সহ যে কোন প্রকার যোগাযোগ কবির পাটোয়ারী চীফ পেট্রন ৩০১ ৭৬৮ ৬৭০০, ইনারা ইসলাম প্রেসিডেন্ট ৫৭১ ৪৩৫ ৬৭২৮, জি আই রাসেল কনভেনর ২০২ ৫৭৭ ১৪৪০, শিব্বির রহমান মেম্বার সেক্রটারী ২০২ ৭০৫ ৭৯০০,  জাকারিয়া চৌধুরী চেয়ারম্যান ফোবানা ও মাসুদ চৌধুরী মেম্বার সেক্রটারী ফোবানা।

ফোবানা হোস্ট কমিটি ও আমেরিকান বাংলাদেশ ফ্র্যান্ডশিপ সোসাইটির পক্ষ থেকে ভার্জিনিয়া, সহ আশে পাশের সকল প্রবাসীদের ইদ পুনর্মিলনীতে অংশ গ্রহনের অনুরোধ জানানো হয়েছে।

আরও সংবাদ
error: Content is protected !!