সর্বশেষ

ড. জাফর ইকবালের কলকাতার “বিশ্ব মানব সমাজ সেবা রত্ম” এওয়ার্ড লাভ

280

প্রবাস ডেস্ক –

 

বাংলাদেশ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারন সম্পদক  বিশিষ্ট সমাজসেবী রসায়নবিদ ডক্টর জাফর ইকবাল জঙ্গিপুর মানব শিক্ষা রিসার্চ ট্রেনিং ইন্সটিটিউট কর্তৃক ‘বিশ্ব মানব সমাজ সেবা রত্ন ” ২০২০ এওয়ার্ডে মনোনীত হয়েছেন।

বহুমুখি প্রতিভার অধিকারী ড. জাফর ইকবাল দীর্ঘদিন থেকে নিরলস ভাবে নিভৃতে সমাজ সেবা করে যাচ্ছেন। করোনা মোকাবেলায় তার সামাজিক কার্যক্রম প্রশংসিত হয়েছে।

জঙ্গিপুর মানব শিক্ষা রিসার্চ ইন্মটিউটের অল ইন্ডিয়ার সেক্রটারী ডাঃ বাসুকি নাথ মিত্র ও ওয়েষ্ট বেঙ্গলের সেক্রটারী ডাঃ মৃনাল কান্তি সাহা  এক স্মারক পত্রে জানিয়েছেন, আগামী ৫ ডিসেম্বর বিকাল ৪ টায় কলকাতা ইউনিভার্নিটি ইন্সটিটিউট হল ৭ বঙ্কিম চ্যাটার্জি ষ্ট্রিট কলকাতা ৭০০০৭৩ এ একটি সম্বর্ধনার মাধ্যমে ড. জাফর ইকবালের হাতে এওযার্ড ও সম্বর্ধনা  প্রদান করা হবে। তারা উল্লেখ করেন, ড. জাফর ইকবাল তার সমাজসেবার ও মানবতার  কাজ আজীবন চালিয়ে যাবেন।

অপর এক শুভেচ্ছা পত্রে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয়্ সভাপতি  ডেপুটি এটর্নি জেনারেল   এ কে এম দাউদ মিনা ও কেন্দ্রিয় সহ সভাপতি সাংবাদিক জুয়েল সাদাত ড.জাফর ইকবালকে অভিনন্দন জানিয়েছেন। তারা উল্লেখ করেন, এটা দেশের জন্য গৌরবের।

আরও সংবাদ
error: Content is protected !!