সর্বশেষ

৫০০ হাজার পাউন্ড ফান্ড রাইজিং করছে ৮ রামাদ্বান ওয়ান পাউন্ড হসপিটাল

202

 

 

জুয়েল সাদাত 

 

প্রস্তাবিত বিশ্বনাথের ওয়ান পাউন্ড হসপিটাল বাস্তবায়নের জন্য্ প্রথম বারের মত ফান্ড রাইজিং আগামী ৮ রামাদ্বান মঙ্গলবার বৃটেনের জনপ্রিয়্ চ্যানেল এস এ অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

ফান্ড রাইজিং ৮ রামাদ্বান মঙ্গলবার বিকাল ৫ টা থেকে ভোর ফজর পর্যন্ত চলবে। সেখানে উপস্থিত থাকবেন হসপিটালের উদ্যেক্তা পরিচালকরা। 

ডোনেশনের জন্য সরাসরি – ০২০ ৮৫২৩ ১৬৬৬। 

ষ্টুডিও নাম্বার – ০২০ ৮৫২৩ ৪১১১। 

উল্লেখ্য ২০১৬ সালে প্রতিষ্ঠিত বৃটিশ রেজিষ্টার্ড চ্যারিটি ওয়ান পাউন্ড হসপিটালটির ইতিমধ্যে বিশ্বনাঁথের রশিদপুরে সাড়ে পাঁচ কিয়া’র জায়গা কেনা হয়েছে। ফাউন্ডার হিসাবে ৩০০ জনের প্লেজড রয়েছে। আগামী ৮ রামাদ্বানের ফান্ড রাইজিং ৫০০ হাজার পাউন্ডের টার্গেট করা হয়েছে বলে জানান, ওয়ান পাউন্ড হসপিটালের চেয়ারপারসন ডাঃ শানুর আলী মামুন ও সেক্রেটারী কাউন্সিলার আয়াছ মিয়া। 

চ্যানেল এসের ফান্ডরাইজিং এ যে কোন প্রবাসী নিম্ন লিখিত নির্দিষ্ট প্রজেক্টে ডোনেট করতে হবে। 

কনষ্ট্রাকশন – একটি ওয়ার্ড ৩০ হাজার পাউন্ড। 

একটি রুম ৩  হাজার পাউন্ড। এক রুমের টাইলস ৫০০ হাজার পাউন্ড। এক টন রড ৭৫০ পাউন্ড। একটি দরজা ৩০০ পাউন্ড। ১০ বস্তা সিমেন্ট ১০০ পাউন্ড। 

হসপিটাল প্রজেক্টে,  ১ টি এম্বুলেন্স ৩০ হাজার পাউন্ড। ১ টি এক্সরে মেশিন ২৫ হাজার পাউন্ড। আলট্রাসোগ্রাম মেশিন ১৫ হাজার পাউন্ড। ইসিজি মেশিন ৫ হাজার পাউন্ড। ১ টি বেড ৫ হাজার পাউন্ড। একটি ট্রলি ২০০ পাউন্ড ও মেডিসিন ১০০ পাউন্ড। 

এছাড়াও যে কেউ ১ হাজার পাউন্ড দিয়ে ফাউন্ডার মেম্বার হবার সুযোগ নিতে পারবেন। ১০ হাজার পাউন্ড দিয়ে ফাউন্ডার পেট্রন হতে পারবেন। ওয়ান পাউন্ড হসপিটালের ট্রেজারার মওলানা সিরাজুল ইসলাম জানান,  আমাদের ওয়ান পাউন্ড হসপিটাল চ্যানেল এসের ৮ রামদ্বানের ফান্ড রাইজিং এ-র পর গতি ফিরে পারে। আমরা ভাল সাড়া পাচ্ছি, আশা করছি আমাদের টীমটার ব্যাপারে সর্ব মহলের গ্রহনযোগ্যতার রয়েছে। তাই আমরা সফল হব,বছর শেষ হবার আগেই আমরা ভিত্তি প্রস্তর স্থাপন করতে পারব। যে কেউ ওয়েব সাইটে গিয়ে যে কোন প্রশ্ন করতে পারবেন, হসপিটালের আপডেট পাবেন। আয় ব্যায়ের বিস্তারিত  জানতে পারবেন। বছরের যে কোন সময় ডোনেট করতে পারবেন  onepoundhospital.org.uk  

আরও সংবাদ
error: Content is protected !!