পরিছন্ন রাজনীতিবিদ রাব্বী কেন্দ্রীয় আঃ লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য

157

পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মনোনীত হলেন রাব্বী চৌধুরী।

প্রাচীনতম বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য পদে পুনরায় মনোনীত করেছেন মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরীকে।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ১০ ডিসেম্বর ২০২১ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপকমিটির অনুমোদন দেয়া হয়। এতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটি চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী কে চেয়ারম্যান ও আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্দা এডভোকেট সিরাজুল মোস্তফা কে সদস্য সচিব করে ১৫৬ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির অনুমোদন দেয়া হয়।

নবনির্বাচিত সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরীর মতামত জানতে চাইলে তিনি বলেন, উপমহাদেশের ইতিহাস-ঐতিহ্যের বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হয়ে নিজেকে গর্ববোধ করছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও লালন করে বিশ্ব নেত্রী বঙ্গরত্ন শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী ও বেগবান করাই আমার মুল প্রধান লক্ষ্য। আমাকে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গরত্ন জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার ৭ নং মোস্তফাপুর ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের এবং আওয়ামী লীগ পরিবারের সন্তান মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী ছোট থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন ও লালন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে নিজেকে ব্রত রেখে চলেছেন।

জন্মভূমি আমবাড়িতে বিভিন্ন সামাজিক,খেলাধুলা, মাদকের বিরুদ্ধে অনঢ় অবস্থান, রাস্তা-ব্রিজ সংস্কারে গুরুত্বপূর্ণ ভূমিকাসহ সাংস্কৃতিক ও পরিবেশের উন্নয়নে এবং এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে তার সম্পৃক্ততা চোখে পড়ার মতো।

আরও সংবাদ
error: Content is protected !!